Saturday, April 20, 2013

ডাউনলোড করুন একটি অসাধারন 3D Text & Logo Maker [ না দেখলে চরম মিস ]

ডাউনলোড করুন একটি অসাধারন 3D Text & Logo Maker [ না দেখলে চরম মিস ] 




আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের একটি দারুন 3D Text & Logo Maker সফটওয়্যার উপহার দেবো । সফটওয়্যার টি আমার খুব খুব সুন্দর লেগেছে তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি তাই বসে পড়লাম । সফটওয়্যার টির নাম Aurora 3D Text & Logo Maker , সফটওয়্যার টি ডাউনলোড করতে এবং একটি প্রাথমিক একটি টিপস পেতে নিচে যান ।

টিপস টির জন্য নীচের চিত্রে দেখুন >>

* কিভাবে ইমেজ ফাইল ডাউনলোড করবেন টেক্সট স্টাইল এই সব উপরের চিত্রে একটি প্রাথমিক টিপস দিলাম , আমার বানানও একটি ইমেজ দেখুন নিচে >
* এটা আমি খুব তাড়া তাড়ি বানালাম তাই খুব ভাল হল না কিন্তু আপনারা চাইলে এর থেকে অনেক ভাল এমন কি নিজের ফটো দিয়েও Animition করতে পারবেন । 
  তাছড়া কোন অসুবিধা হলে আমাকে কমেন্ট করে জানাবেন । আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । আল্লা হাফেজ ।

Post Comment

No comments: