Tuesday, June 4, 2013

আজ নিন ভিডিও কল ও চ্যাট এর জন্য ooVoo নামের দারুন একটি সফটওয়্যার

আজ নিন ভিডিও কল ও চ্যাট এর জন্য ooVoo নামের দারুন একটি সফটওয়্যার


“আসসালামু আলাইকুম”
সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন
vineflowers1
নিজের কথাঃ
আমি ছোট বেলা থেকেই একটু অন্যদের থেকে আলাদা কেন সেটা যদি বলতে হয় তা আমার মা সবথেকে ভাল বলতে পারবে হয়ত! এই পর্যন্ত বড় হয়েছি সবটুকুই মার কারনে সম্ভব হয়েছে আমার মা আমাকে অনেক বেশি সহায়তা করে ও বুঝে আমার সব আবদার তিনি হাসিমুখে পালন করে যান আমাকে কম্পিউটার কিনে দিয়েছে আমার ভাই,আবার এই পর্যন্ত যতগুলু মোবাইল চালিয়েছি সবগুলুই তার কিনে দেওয়া যখন (Nokia 1100,2600)এই দুই মডেল বাবা কিনে দিয়েছে  আর গুলা ভাই 3310,Nokia N7,N.6300,1200,N.5610,1208,N.5310,2690,Nokia C5,X1,Nokia C7  কিনে দিয়েছেন তখন যেরকম ব্যাবহার করেছেন এখন Sony Ericsson XPERIA ST18i কেনার পরেও তার ব্যাবহার একইরকম।কোনদিন কোন চাওয়ার কারনে রাগ করেনি। আমি জানি আর কোন পোস্ট না দেখলেও এই পোস্ট টি তিনি দেখবেন তাই লিখলাম।

vineflowers1
নতুনদের জন্যঃ
আমি নিজেই নতুন তাই আমি আর কি বলব তারপরেও আমার প্রিয় ব্লগ পিসি হেল্পলাইন বিডি এর নতুন লেখক দের আমার ছোট্ট মস্তিষ্ক থেকে ২/১ টি অনুরুধ থাকবেঃ
১/ নিজের স্টাইল টা ধরে রাখবেন,অন্যকে অনুসরন করতে গেলে নিজের স্বকীয়তা কে হারাবেন।
২/এক বা দুইটি পোস্ট খারাপ হতেই পারে কমেন্ট কম হতে পারে কিন্তু চেষ্টা রাখবেন ৩য় পোস্ট টি যেন সবাই পছন্দ করে।
৩/একটি পোস্টে বেশি কমেন্ট বা এই পোস্টের বেশি প্রশংসা করে তাহলে আগামী পোস্ট টি যেন এর ধারাবাহিকতা ধরে রাখতে পারে সেই চেষ্টা করবেন।
৪/ আপনি যদি ১ম পোস্ট করেন তাহলে অনেক ভাল করার চেষ্টা করুন কারন এই ১ম পোস্টের মাধমেই আপনার প্রতি ও আপনার পরবর্তী পোস্টের দিকে সবার আগ্রহ জন্মাবে।
ভিজিটর দের প্রতিঃ
এখানে প্রতিদিন অনেক অনেক ভিজিটর আসেন তারা সবাই কিন্তু এখানকার নিবন্ধিত ভিজিটর নন কিন্তু তাদের সবার ফেসবুক আইডি রয়েছে তারা চাইলে খুব সহজে একটি পোস্ট সম্পর্কে ফেসবুক থেকেও মন্তব্য করতে পারেন,শুধু যে বলতে হবে (আপনার পোস্ট টি ভাল হয়েছে)এটা না আপনার যেমন লাগে ঠিক তেমনটাই কমেন্ট করুন।আপনার এই কমেন্টটাই হয়ত লেখক কে আগামীতে ভাল করার প্রত্যয় যোগাবে।
আর কথা না বাড়িয়ে আজকের পোস্ট এর দিকে ফিরে যাই ~~~~~~~~~∞

তাই আজ আপনাদের সাথে নতুন একটি চ্যাট সফটওয়্যার এর কথা বলব আশা করি সবার কাজে লাগবে।এতদিন চ্যাট করেছেন NimbuZZ,Skype এসব সফটওয়্যার দিয়ে তাই না,তো আমি আগে একদিন বলেছিলাম সবাই যা ইউস করে আমিও তা ইউস করব কেন আমি একটু আলাদা না করলে কি করে হবে বলেন? তাই আজ আমি একটু অন্য ধরনের একটি চ্যাট সফটওয়্যার আপনাদের আমি দিচ্ছি ভাল লাগবে আশা রাখছি।এই সফটওয়্যার তির নাম ooVoo নামটাই একটু অন্যরকম তাই না?হ্যাঁ আর কথা না বাড়িয়ে চলুন জেনে নেয়া যাক এর সম্বন্ধে ও এর ব্যাবহার সম্পর্কে।
oovoo-6way-even-smaller
আপনি প্রথমে ডাওনলোড করুন তারপর সাধারন নিওমে ইন্সটল করুন।ইন্সটল করার পর প্রথমেই দেখুন আপনাকে সাইন আপ করতে বলছে আপনি যেহেতু নতুন ব্যাবহারকারি তাই আপনাকে সাইনআপ করতে হবে।আপনার নাম আপনার মেইল ঠিকানা,পাসওয়ার্ড ও আপনার ooVoo নেম কি দিতে চান তা টাইপ করুন শেষ হলে সাইন আপ বাতনে ক্লিক করুন।এবার এটি আপনাআপনি লগইন করবে লগইন করার পর আপনার পরিচিত কারও যদি ooVoo একাউন্ট থাকে তবে তাকে সার্চ করে খুজে বের করুন আর তাদের সাথে চালিএ যান অবিরত ফ্রি ভিডিও কল।আর না থাকলে আপনি তাদের ইনভাইট করতে পারেন। তো  এতক্ষণ বলছিলাম ভিডিও কলিং কিভাবে করবেন তা এবার জেনে নিন কিভাবে চ্যাট করবেন। আপনি যদি ooVoo একাউন্ট না খুলে এটি ব্যাবহার করতে চান তাহলে আপনি আপনার ফেসবুক দিয়েও লগইন করতে পারেন।ধরুন আপনার ooVoo একাউন্ট আছে তাহলে আপনি সফটওয়্যার এর উপরে দেখুন ফেসবুক আইকন দেখা যাচ্ছে সেখানে ক্লিক করে ফেসবুক লগইন করুন তারপর আপনার ফেসবুক বন্ধুদের সাথে চ্যাট এ কানেক্ট থাকুন অলটাইম। 13451297431
 সফটওয়্যার টি ডাওনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন।
File Size: 13.0 MB (13,646,336 bytes)
Author: ooVoo  LLC.
কোন সমস্যা  হলে কিংবা ভাল বা খারাপ যাই হোক আজকের এই পোষ্ট সম্পর্কে কমেন্ট করে জানাবেন।
সবাই আমার জন্য দোয়া করবেন।ধন্যবাদ
 ==================================================================
আজ এই পর্যন্তই,পরবর্তী দেখা পর্যন্ত সবাই ভাল থাকুন,আপনার প্রযুক্তি পণ্যটাকে নিরাপদে রাখুন আর বিডি রিয়াজ .কমের সাথেই থাকুন…………নিজে জানতে থাকুন,আর অন্যকে জানাতে থাকুন…।।
 ==================================================================

Post Comment

No comments: