Wednesday, May 29, 2013

আমি আমাকে বদলে নিয়াছি দয়া করে আপনিও আপনাকে বদলে নিন ।

 
আমি আজ কয়েক দিনজাবত একটা বিষয় নিয়া খুব চিন্তা করলাম …ব্যাপার হল আমারা এই দেশে ১৬ কুটি মানুষ …তবে বর্তমানে এখন কতজন ভোটার আছে তা আমার জানা নাই । যখন সংসদ নির্বাচন হয়ে তখন আমারা তাদের আমাদের মূল্যবান ভোট দিয়া নির্বাচিত করি আমাদের সমস্যা আমাদের অধিকার আমাদের নিরাপত্তা নিছিত করার জন্য …।আমাদের কথা বলার জন্য । এইবার মূল কথাএ আশাজাক তারাকি আদও এইসব কাজ করে মোটাই না …আমরা জানি মুনাফিকের চিহ্ন তিনটি যখন ওয়াদা করে তা ভঙ্গ করে আমানতের খানত করে কথাএ কথাএ মিথ্যা বলে । আমি এইবার বলতে চাই আমরা গত নির্বাচনে যাদের নির্বাচিত করেছিলাম তারা সবাই মুনাফিক , আপনার কি বিশ্বাস হছেচ না ? আমাদের এই দেশের মানুষের দাবি ছিল দেশকে অর্থনীতিক ভাবে শক্তিশালী করবে জীবনের নিরাপত্তা দিবে ,সবার করমসগস্থান করবে, দুর্নীতি নির্মূল করবে, সবার মৌলিক অধিকার নিশ্চিত করবে । এবার বলেন এইসব সাংসদ গুলাকি ,এরা কি মানুষ আমার তো মনে হয় না ,যদি হত তাইলে কি দেশের এই অবস্তা হয় , আরেকটা কথা এই সরকার সংবিধান থিকা আল্লাহ্‌র নাম মুছে ফেলতে চাএ কারণটা কি আমি বুজলাম না আল্লাহ্‌র নামটা কি হাসিনার বাপের যে এই খানে বসাইলাম আবার ঐখান থিখা উঠাইয়া দিলাম …হাসিনা কি মানুষ ???? নাকি কুত্তা যে তার ধর্মের পরিচয়ে লাগবেনা । যদি সে মানুশ হয় তাইলে অবশ্যই লাগবে , আর যদি না লাগে তাহলে তিনি এতদিন জ্যাসব কাজ ধর্মের নামে করেছেন সে গুলা কি ছিল ভন্ধামি নাকি ধর্মের নামে মানুষের সাথে প্রতারণা ।১৬ কুটির মানুষের এই দেশে কতজন মানুষ মুসলিম ????। ৯০% ভাগ মুসলিমের এই দেশে আমি ধরে নিলাম সতকরা ৩০ জন আল্লাহ্‌ নাম সংবিধানে চান না … তাহলে পরিশেষে হিসাবে কত জন হয় সেটা না হয় আপনাদের উপর ছ্যাঃরে দিলাম । তাহলে হিসাব কি দাঁড়ালো এই সরকার কি ছাএ তাদের এত শক্তি কোথা থেকে আসল । দেশের মানুষকে বুরু আঙুল দেখায় অথচ এই দেশের মানুষের রক্তের টাকা এ ওনারা মূল্যবান গাড়ীতে চরে গায়ে হাওয়া লাগিয়ে বেড়ান । পরিশেষে আমি আমার ছোট জীবনের অভিজ্ঞতা থেকে বলতে পারি এই বাংলায়ে যারা রাজনীতি নামক অভিনয়ের মঞ্ছে নামেন তারা কেহই দেশের মঙ্গল চান না তারা শুধু তাদের ঝোলা ভরা নিয়া বেস্ত থাকে। আমার সবার প্রতি একটা উদারত আহবান please …please আপনারা কি চান না যে আপনার ভবিষ্যৎ প্রজন্ম একটা সুন্দর দেশ পাক , নাকি আপনি চান আপনার মত রাতে গুমাতে যাওয়ার আগে এই ছিন্তা মাথাএ নিয়া গুমাক কালকে তাকে সকাল কয়টার সময়ে উঠলে ৮ টায়ে অফিস থাকতে পারবে নাকি অফিসেই কাঁথা বালিশ সহ থাকতে হবে নাকি দেবদাসের মত চাকরির জন্যচ্চরশি জুলাতে না হয় , সেটা আপনাদের বিবেচনার বিসয় ।আমি আমাকে বদলে নিয়াছি দয়া করে আপনিও আপনাকে বদলে নিন । দেশের কথা ভাবুন আপনার ভবিষ্যৎ প্রজন্মের কথা ভাবুন তানাহলে আপনি কি জবাব দিবেন তাদের কাছে নাকি এরূপ একটা নোগরা পৃথিবী রাখে জাবেন???

Post Comment

No comments: