Thursday, March 7, 2013

|| ঝাড়ুঝাঁটা দিয়ে আপনার পিসিকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখুন || CCleaner v3.28 (লেটেস্ট ভার্সন )

 



আসসালামু আলাইকুম,
শুরুতেই সবাইকে আমার প্রীতি ও শুভেচ্ছা রইলো। আশা করি আপনারা ভালো আছেন। আমিও তেমন ভালো মতো দিনগুলো কাটাচ্ছি। কয়েকদিন আপনাদের থেকে একটু দূরে ছিলাম, আর আমারই বা কি করার নেট জগতের বাইরেও যে আমার আরেক দুনিয়া আছে। সেখানেও আমাকে সময় দেওয়া উচিত। শুধু টাইটেল আর ডাউনলোড লিঙ্ক দিয়ে যে লেখক হওয়া যায় না, সেটাই প্রমাণ করা আমার মূল প্রচেষ্টা। আমি সবসময় চেষ্টা করি আরও একটু বিবরণ দিয়ে সুন্দর পোস্ট করতে। কিন্তু সময়ের বিবর্তনে তাও পাল্টে ছোট পোস্টের দিকে বেশি ঝুঁকছি। আশা করি আগামীতে মেগা-বড় পোস্ট করার চেষ্টা করবো। আমার জন্য শুভ কামনা রাখবেন।
CCleaner-version-2.26.1050
আজ আপনাদের জন্য জনপ্রিয় CCleaner এর নতুন ভার্সন এনেছি। নতুন ভার্সনটি হল v3.28.1913 যা আগের চেয়ে অনেক উন্নতশীল এবং আপডেট করা। যারা পিসি ব্যাবহার করেন, তাড়া সবাই মোটামুটি CCleaner ইউস করেন। এটি ব্যাবহার করেন নি, এমন বান্দা খুঁজে পাওয়া মুশকিল। যাই হোক, চলুন মূল পোস্টের দিকে এগোনো যাক।
ayAXZ
প্রতিদিনের মতো CCleaner নিয়ে যে নতুন করে কি বলবো তাও খুঁজে পাচ্ছি না। এক কথায় আমি লেখার ভাষায় খুঁজে পাচ্ছি না, কারণ এটি সম্পর্কে জানে না এমন কোন ছারপোকাও আমি দেখিনি। তাই বিবরণ লেখার অনুভব করলাম না। কিন্তু টেকনিকাল ইনফর্মেশন দেওয়া পোস্ট করার ক্ষেত্রে ফরজ। এজন্য নিচে টেকনিকাল ইনফর্মেশন এক পলকে দেখে নিতে পারেন।
Technical Information
শিরোনাম: CCleaner 3.28.1913
ফাইলনাম: ccsetup328.exe
ফাইলের আকার: 4.00MB (4,190,272 বাইট)
প্রয়োজন(OS): এক্সপি / ভিস্তা / Windows7 / Windows8
ভাষা: একাধিক ভাষা
লাইসেন্স: ফ্রী
জন্ম/রিলিস: ফেব্রুয়ারী 27, 2013
স্বত্বাধিকারী: Piriform (www.piriform.com)
হোমপেজ: www.piriform.com/ccleaner
2nOvz
টেকনিকাল ইনফর্মেশন দেখার পর একটি স্ক্রীন শট দেখলে হয়তো অনেক উপকার হতে পারে, কারণ স্ক্রীন শট ছাড়া একটি পোস্ট অসম্পূর্ণ থেকে যায়। এজন্য নিচে একটি স্ক্রীন শট মানে CCleaner v3.28.1913 এর ছবি দেওয়া হল।
2-27-2013 11-30-25 PM (FILEminimizer) (FILEminimizer) (FILEminimizer)

A to Z সবই দেখালাম। এখন শুধু গরম গরম ডাউনলোড করার পালা। আশা করি যে এই পোস্ট দেখছেন, তারা সকলেই নতুন CCleaner v3.28.1913 ডাউনলোড করবেন। আপনার কম্পিউটার পরিস্কার পরিচ্ছন্ন রাখতে CCleaner এর ভুমিকা অপরিহার্য। আপনার পিসিতে ঝাড়ু-ঝাঁটা মেরে ফিটফাট করতে চাইলে এখনই ডাউনলোড করে নিন। দেরি করার চেয়ে আগে ডাউনলোড করাই উত্তম। তাই ঝটপট ডাউনলোডের কাজ সেরে নিন।
rfF1F dgddg
আপনাদের জন্য এত পোস্ট করে যাচ্ছি, বদলে আপনাদের কাছ থেকে একটা LIKE চাইবো; কারণ একটার বেশি আর তো কিছু আশা করা যায় না। তাই যারা ফেসবুকে এখনো লাইক দেন নি তারা অবশ্যই LIKE দিবেন। এতে আমি আপনাদের কাছ থেকে অনেক শুভ কামনা পাবো বলে আশা করছি।
facebook-wood (FILEminimizer)
আজ আমার পোস্ট এখানেই খতম করছি। আগামীতে আরও সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হবো। যেকোনো সমস্যায় অবশ্যই comment করতে ভুলবেন না। বেশি ভুলভাল হলে সুন্দর ক্ষমার দৃষ্টিতে দেখবেন আর আমার জন্য দোয়া রাখবেন। ধন্যবাদ।।
—–ভালো থাকুন – সুস্থ থাকুন——
পিসি হেল্পলাইন বিডির সাথে থাকুন
————আল্লাহ্‌ হাফেজ————

Post Comment

No comments: